আজ ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ ইং

ধামরাইয়ের কুল্লা ইউপি নির্বাচনে নৌকার গণজোয়ার

রনজিত কুমার পাল (বাবু),নিজস্ব প্রতিবেদক:

আসন্ন ১১ই নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে ঢাকা জেলার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুল্লা ইউনিয়ন পরিষদের তিন বারের জনগনের ভোটে নির্বাচিত বর্তমান চেয়ারম্যান বাবু কালিপদ সরকার।

এর নৌকা প্রতিকের নির্বাচনী প্রচারণা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও সাভার পৌরসভার সফল মেয়র আলহাজ্ব আব্দুল গনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সফল সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন (সাকু ) সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ’সময় নৌকা প্রতিকের প্রচারণায় বক্তারা বলেন আপনারা আগামী ১১ই নভেম্বর সকাল থেকে ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের পরিক্ষিত আপনজন যাকে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন মানবতার মা শেখ হাসিনা নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন সেই সকলের প্রিয় কুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আপনাদের ভোটে পরপর তিন বারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান।

আপনাদেন কুল্লা ইউনিয়ন বাসীর পরিক্ষীত আপনজন বাবু কালিপদ সরকার দাদা ভাইকে নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করে কুল্লা ইউনিয়নের উন্নয়ন অগ্রগতির চাকাকে সচল করে কুল্লা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার সুযোগ দিন।আপনারা নৌকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিক,নৌকা উন্নয়ন অগ্রগতি ও শান্তির প্রতিক।

এ’সময় নৌকার প্রচারণায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গনি বলেন নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিক।নৌকা উন্নয়ন, অগ্রগতি ও শান্তির প্রতিক।

সেই নৌকা মানণীয় প্রধানমন্ত্রী আপনাদের সকলের প্রিয় প্রার্থী কালিপদ সরকারের হাতে তুলে দিয়েছেন। আপনারা বিগত দিনগুলোতে যেমন সঠিক সিদ্ধান্ত নিয়েছেন এবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে কুল্লা ইউনিয়ন এর উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধ কুল্লা ইউনিয়ন গড়ার সুযোগ দিন। আমি আপনাদের মাঝে এসে নৌকার গনজোয়ার দেখে অভিভূত। নৌকা
বিজয় জনগনের মুখে মুখে শুনতে পাচ্ছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ